in , , ,

এই সুন্দরীদের সৌন্দর্যের গোপন রহস্য জানেন কি?

তারকাদের সুন্দর চেহারার ভক্ত প্রায় সবাই! তাদের প্রত্যেকটি বিষয়েই দর্শকদের আগ্রহের কমতি নেই। তেমনই তাদের সৌন্দচর্চার বিভিন্ন পদ্ধতি জানার জন্য মুখিয়ে থাকেন অনেক ভক্ত।

আজ তবে জেনে নিন আলিয়া ভাট থেকে কারিনা কাপুর, কীভাবে তারা সৌন্দর্য চর্চা করেন-

আলিয়া

  • ভাটবলিউডের ন্যাচারাল সুন্দরী হিসেবে তার বেশ খ্যাতি রয়েছে। শত ব্যস্ততা সত্ত্বেও তিনি কীভাবে রূপচর্চা করেন সম্প্রতি সেই গোপন টিপস দিয়েছেন। তিনি নিয়মিত ত্বকে বরফ ব্যবহার করেন। এছাড়াও অনাকাঙ্খিত ব্রণ রোধে তিনি মুলতানি মাটির ফেসপ্যাকও ব্যবহার করেন।

আনুষ্কা শর্মা

  • বলিউড অভিনেত্রী। সেইসঙ্গে ভারতের প্রথম সারির ক্রিকেটার বিরাট কোহলির অর্ধাঙ্গিনী আনুষ্কা শর্মা তার অসাধারণ সৌন্দর্যের দ্যূতি ছড়াচ্ছেন প্রথম থেকেই। উজ্জ্বল ত্বক ধরে রাখতে নিম পাতার গুঁড়া নিয়মিত ফেইস প্যাক হিসেবে ব্যবহার করেন তিনি। প্রতিদিনের ত্বকের ধরন অনুযায়ী তিনি এটি ব্যবহার করেন।

প্রিয়াঙ্কা চোপড়া

  • সর্বদাই যেন জ্বলজ্বল করছেন তার সৌন্দর্য! তিনি সবসময় হাসিখুশি থাকেন। এই সুন্দরীর রয়েছে নিজস্ব একটি বিউটি সিক্রেট। তিনি তার ফেইস প্যাকে ব্যবহার করেন চন্দন গুঁড়া, হলুদ এবং গোলাপ জল।

ঐশ্বরিয়া রায় বচ্চন

  • এই বিশ্ব সুন্দরীর প্রিয় শসার ফেইস প্যাক। এটা কীভাবে বানাবেন? ঐশ্বরিয়া নিজেই জানিয়েছেন সেই পদ্ধতি। শসা গ্রেট করে জুস বের করে নিন। এবার পুরো মুখে লাগিয়ে নিন। শুকিয়ে গেলে ধুয়ে ফেলুন ।

কারিনা কাপুর

  • অভিনয়ের পাশাপাশি তার রূপে মুগ্ধ হোন সবাই। জানেন কি এই বলিউড সুন্দরী রূপচর্চায় কি ব্যবহার করেন? কারিনা নিয়মিত ত্বকে মধু ম্যাসাজ করেন।

Leave a Reply

বয়সটা তো সংখ্যা মাত্র, তারুণ্যটাই ধরে রাখুন

দ্রুত বিয়ে ও উত্তম জীবনসঙ্গী পাওয়ার আমল